অনুকবিতা- ১৩
- উম্মে ফাতিহা আক্তার শিমু (কাশফুল) ২০-০৪-২০২৪

মায়ার বাঁধন ছেড়ে বলো
যায় কি সহজে ওড়া,
তোমার প্রেমের হিম অনলে
ভেতর বাহির পোড়া।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।