মন অতিতে যেতে চায় ফিরে।
- আব্দুর রাজ্জাক রাজু ২৪-০৪-২০২৪

নষ্টা বলে কারে দাও গালি, ঐ ধর্ষিতার রক্ত মোর কলমের কালি। বেশ্যা বলে কারে করো হেলা, রাতে ঐ বেশ্যার ঘরেই চলে তোমার প্রেম খেলা। রাতে ভালবেসে যে বুকে রাখো মাথা, ঐ বুক হয় আমার কবিতার খাতা। সবার প্রেম লীলা চলে ওদের দেহ ঘিরে, দেহ খায় শিয়াল কুকুর আর মন অতিতে যেতে চায় ফিরে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।