সঙ্গোপনে
- আনিসুল হক লিখন ২৯-০৩-২০২৪

তোমার মুখে গল্প শোনার কত কত মানুষ
কাব্য বলা হাসি দেখা স্তরে স্তরে মানুষ।
তোমার মুখে হাসি দেখার কত কত সুহৃদ
তোমার চোখের জল মুছিতে নাইরে অভাব গীত।
এতো ভীরের মাঝে আমি
আছি কি আর তোমার মনে
কবেই আমি ঘুমিয়েছি
ঘুমে থাকার সঙ্গোপনে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।