অজানাও সব জানা
- আনিসুল হক লিখন ১৯-০৪-২০২৪

লম্বায় পাঁচ ফুট
আলাপে দশফুট
সকাল সন্ধ্যা
এমন পন্ডিত
স্যালুট! স্যালুট!!
পারেনা সাঁতার
আলাপের পাহাড়
সাগর তো কিছু না
আর কত ছলনা!
জল পানে খক খক,
বিষমেও বক বক!
আর কত বাহানা
অজানাও সব জানা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।