জোছনার সরোবরে
- আনিসুল হক লিখন ২৪-০৪-২০২৪

জোছনার সরোবরে দাঁড়িয়ে আছে প্রিয়তী
নীল শাড়িটা পড়ে
আমি দেখি তার
অমলিন হাসি
ঝিনুকের মতো দাঁত আঘাতের রাত দিন
নিবিড়ে হেসে যায়
প্রিয়তীর সারা গায় ।
আজ কোন বাঁধা নেই নিয়তীর ধাঁ ধাঁ নেই
প্রিয়তীর প্রেমে মাতাল অসুখ পাড়া
সুখেতে চলে পথ স্বাধীনতার বেশে।
প্রিয়তীকে ছুঁয়ে যাই
কায়া বলে কিছু নেই মায়ার ছায়ায় প্রিয়তী
প্রেম ছড়ায়
গভীর মমতায়।
প্রজাপতির পতো ডানা মেলে দোলে
প্রিয়তি ফুলে ফুলে
জোছনার সরোবরে
অনন্য
অরন্য তলে ।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।