তুমি জানোনা নদী
- আনিসুল হক লিখন ২৫-০৪-২০২৪

তুমি জানোনা নদী
নিরবধি
তোমার মতো আমিও চলে যাই,
এলেবেলে মেঠোপথে
কত যে গান গাই।।
তুমি জানো না নদী।
রাতের বেলায় চাঁদে হাসে
আমিও হাসি সাথে,
নদী তোমার কলর কলো বুঝি প্রভাতে ।
তোমার মতো আমিও চলি উজান ভাটির গতি,
তুমি জানোনা নদী।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।