বরষা ২
- সাইফুল আজম কাফী ২৮-০৩-২০২৪

সন্ধ্যা আসে বর্ষণ নিয়ে
ধূসর ক্লান্ত মায়া
অপেক্ষার আবেশ তন্দ্রা আক্রান্ত
আঁকছে আলেয়ার কায়া।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।