.
- ... ২৯-০৩-২০২৪

.

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

MOTALEB
১৩-০৯-২০১৬ ১০:৫৮ মিঃ

অসাধারণ শব্দশৈলি দিয়ে কবিতাটি সাজিয়ছো । খুব ভাল লাগলো । আমি নিব । ভাল মন নিব । অসম্ভব ভাল মন । তোমার প্রতি শুভেচ্ছা রইলো আগামী দিনের । আর আমার প্রোফাইলে একবার চোখ বুলিয়ে আসার আমন্ত্রন রইলো ।