ঢং তুমি কার
- আনিসুল হক লিখন ২৯-০৩-২০২৪

ঢং তুমি কার
যার হাতে তার
রঙ তুমি কার
তুমি যে আমার
আর আমি যে শুধুই তোমার
পটারপট ঠোঁট
কথাই বড় ভোট!!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।