চুপ
- আনিসুল হক লিখন ২৯-০৩-২০২৪

চুপ শব্দটি রাষ্ট্র ও
প্রেমিকের তরে ভয়ানক সংকেত!
আবার প্রিয়তীর গোকল বেয়ে পড়া ফুঁপানো জল আমার প্রেমের
প্রিয় পদ্য!!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।