আমিও একটা আকাশ চেয়েছিলাম
- আনিসুল হক লিখন ২০-০৪-২০২৪

আমিও একটা আকাশ চেয়েছিলাম ।
ইশ্বর সাফ বলে দিয়েছে আকাশ নাকি
আমাকে চায়।
তারপর থেকে আকাশ
আড় চোখে তাকিয়ে
থাকে
মশকরা করে উপহাসে নৃত্য করে ।
আকাশ বলেছে আপাতত নীলা আমার এলোমেলো বিছানার যাত্রী
তারপর ঐন্দ্রীলার অবসাদ!!!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।