রাক্ষুসী প্রেমে যদি নাইবা ঢাকো
- আনিসুল হক লিখন ২৩-০৪-২০২৪

রাক্ষুসী প্রেমে যদি নাইবা ঢাকো
উদাসী মনোফুলে বিরহ আঁকো
তাহলে বৃথা চুমো
লেপো না,
অযথা বনে ফুল ছিঁড়োনা ওগো বনফুল ;
এই এলোকেশ প্রিয় এলোচুল আজীবন উড়ে যাক উতাল হাওয়ায়।
বিনী সুতোর মালা
দেয় শুধু জ্বালা
অথচ কবেই ভুলেছো নাটকের সংলাপ
পাপের বাড়িতে
কুকুর পূজা
বুঝিনা আমি বুঝেছি শুধু তোমাকে খুঁজা !
ওগো ললনা,
চোখ খোলনা..
বুঁজে রবে যতো
হবেতো ক্ষত
নীলা বলেছে
তুমি ও এক কুহু কুহু কোকিল ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।