বিরহ নামক আগ্নেয়গিরীতে
- আনিসুল হক লিখন ২৬-০৪-২০২৪

বিরহ নামক আগ্নেয়গিরীতে
আফসোসের লাভা দাউ দাউ করে
জ্বলে জ্বলতেই থাকে ।
এসো বিরহ কে বিদায় দেই
বিশেষভাবে
হে তরুন ফাগুনের রঙ্গে রাঙ্গাও আগামি
হাজার চোখে তুমি হও একজন
প্রকৃত প্রেমিক
তবেই তুমি বাংলার
দামাল ছেলে!!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।