অনাদরে পথ চলে
- আনিসুল হক লিখন ২৫-০৪-২০২৪

এক একটা শেখ মুজিব
প্রতিদিন ধ্বংস হচ্ছে
হারিয়ে যাচ্ছে কত যে
শেখ রাসেল
ভেবেছো কভু ওগো ছাতা
দেখেছো ঝরা পাতার বুকে
কতটুকু লোভ বিলাস মোহের
কষ্ট টপ টপ করে অনাদরে পথ চলে...

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।