তেমনি রাষ্ট্র ও
- আনিসুল হক লিখন ১৯-০৪-২০২৪

সারেং যদি দক্ষ ও মেধাবী থাকে
শত বিপদেও তরী কূলে ফিরে আসে।
ঘরের লক্ষী,নারী যদি ঠিক থাকে
সেই ঘর ও সুখময় হয়!
তেমনি রাষ্ট্র ও!!!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।