লাভ ইউ মেরে জান
- আনিসুল হক লিখন ২৩-০৪-২০২৪

কবি তার চিত্র কল্প দিয়ে কবিতাকে শাড়ি পড়াবে
এতে যদি কারো ভালো না লাগে
সালাম আদাব
নমষ্কার!!
কবি উপমা ছন্দ দিয়ে কবিতার অঙ্গে
গহনা পড়াবে
এতে যদি কারো খারাপ লাগে
চোখ বুঁজে থাকো নয়
কানা হয়ে যাও।
কবি ইচ্ছেমতো কবিতার সাথে সঙ্গম করবে
তারপরে জলকেলি
অতপরেই কবি মুখোমুখো বসে কবিতাকে বলবে
লাভ ইউ মেরে জান!!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।