হয়তো হারিয়ে যাবো
- আনিসুল হক লিখন ২৮-০৩-২০২৪

হয়তো হারিয়ে যাবো কোন একদিন
হঠাৎ করেই
এই ছবিটি হারাবেনা
কোন দিন।
মেঘালয়ের পাদদেশে
পাখির আবেশে দেখে যাবো
দু দেশের প্রেম,
যাদু কাটা তীরে
জল জোছনার ভীরে
দেখে যাবো একা একা পথ পথের মোহনা।
সেদিন ও
সবার মাঝে এভাবেই রাখিস ভালোবাসায়!!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।