ও খোদা তোর ভোর বাগানে
- আনিসুল হক লিখন ২৫-০৪-২০২৪

ও খোদা তোর ভোর
বাগানে কররে আমায় আপন আজ,
দে খুলে দে আঁধার কপাট
মেঘে ভরা পাপের ও সাঝ।
সাত আসমানে প্রভাত দে তুই
উড়তে চাই যে কাশফে কুল,
দে মিটিয়ে দহন পীড়ন
নকল ছাইয়ে
ঝরা ফুল।
আজ বুঝেছি হেলার মোহে যায়রে কাটে কালের লাজ,
ও খোদা ......আপন আজ।।
আজ তুলেছি হাত যে আমার
শুন্যতারি দরিয়ায়,
কবুল করো ও ইলাহী
কাঁদছে কত অসহায়।
বিশ্বজুড়ে পরান পুরে
কচি শিশুর আরতনাদ
দাও ফিরিয়ে মানবতা
তুলে নাও সব অপবাদ।
ও খোদা তোর...আপন আজ।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।