কল্পলোকে কল্পনাতে
- আনিসুল হক লিখন ২৪-০৪-২০২৪

...

রুপন্তি,
কেউ জানেনা আমার এখন বয়স কত?
জানিস কি তুই কেমন করে
এমন হলো।
দিন দুপুরে বয়স কেন খেলা করে
বীন বাজিয়ে একা একা ঝরে পড়ে।
তুই বলেছিস ছাতার কথা
আমি বলি দূরু বোকা ,
বয়স হলে চোখের জলে
নিজেই নিজের ছাতা হবি
ভালো লাগার খাতা হবি
ভালোবাসার কলম হবি।
রুপন্তি,
আলগা চুলের রঙধনুটা
এখনো কি কপাল ছুঁয়ে
জাবর কাটে,
মিষ্টি মধুর হাসিখানা
এখনো কি গোকল জুড়ে
টুল এ ফুটে।
আজ বলেছিস আবার আমায়
খেয়াল দিতে,কবিতাতে
তাইতো তোরে খুঁঝি আমি
কল্পলোকে কল্পনাতে।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।