কবিতাও তাই!
- আনিসুল হক লিখন ২৪-০৪-২০২৪

তরকারী রান্না করলেই
ভালো হয় না
ভালো তরকারী বুঝে শুনে
মশলা দিয়ে রান্নার সকল কিছু
ঠিক মতো ব্যবহার করলেই মজা পাওয়া যায়।
শাড়ি পড়লেই সুন্দরী লাগেনা
শাড়ি পড়ার ও কিছু নিয়ম কানুন জানতে হয়।
তবেই বাঙ্গালী নারী
শাড়িতে সুন্দরী
কবিতাও তাই!!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।