আমার ঔরস জাত আবিষ্কার।
- আনিসুল হক লিখন ১৯-০৪-২০২৪

মানুষ কখন খুন করে
কেন করে ?
খুনী ধরা পড়ে
বিচারটাও খুন হয়
কি করে খুন হয়
কিভাবে খুনী সাজে বিচারক বা বিচারটা খুন না হলেও বিচারক খুন হয় এই হলো খুন নামা।
সামাজিক গবেষনার তরে কোটি কোটি টাকা তুলে নিয়েছে গবেষকরা
কাজ না করে খুন করেছে গবেষনা ।
ফেরত দেয়নি কেউ জনতার রক্ত
গোটা গোটা অক্ষরে বসানো সামাজিক গবেষক দের সিল সাপ্পর
ডক্টরেট উপাধীতে বিদেশী বাতাস।
আর কত খুন ও লাশ ছড়ালে আমি শুদ্ধ হবো বলতে পারো ঘুমন্ত কাঠ কয়লা ।
একাত্তরে তো এ দেশে ফুল ফুটেছিলো
আমরাই খুন করি প্রতিদিন আমিত্ব
তারপর পবিত্র সেজে দেশ কে দ্যাশ বলি একবার ও দেখিনা আমার কেশে কত ময়লা আমার দাঁতে কত রক্ত কত পাপের কীটে রচিত আমার ঔরস জাত আবিষ্কার।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।