কতই মধুর
- আনিসুল হক লিখন ২৯-০৩-২০২৪

ধ্বংস ঘরের জন্য বিলাসী তোমাকে বলি
ধরো হাত চলো পাশাপাশি
যতো দুর যাও ততো দুর আঁকি জীবনের রঙ!
আল্পনা জানেনা কৃত্রিম রঙ
উঠে যায়
জলে ভেসে যায়
ঠিক সময়ের মতো।
আমিও অবশেষে দেখি প্রিয় নিকোটিন এর অমর শোকটান
লোভী ও বিলাসীর ছায়া থেকে কতই মধুর!!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।