আমাকে কাঁদতে দাও
- আনিসুল হক লিখন ২৬-০৪-২০২৪

...
আমাকে কাঁদতে দাও
আমি কাঁদতে চাই
আমার কান্নায় বাঁধা দিওনা
পারো যদি
আমাকে কথা দাও
কথার মতো কথা
আমার মতো আর কেউ
হারাবে
না পিতা
মাতা ভাই বোন;
হারাবে
না স্বজন !
হারাবে না কোন বাবা তার
বুকের ধন চোখের মনি।
আমাকে কাঁদতে দাও
আমি কেঁদে কেঁদে
আকাশ হব
নদী সাগর
পাথর হবো।
আমার উঠোনে আজ রক্তপলাশ
আমার আঁখিতে আজ
কোটি কোটি লাশ
আমি চাইনা
কোন স্বান্তনা !
যাও যাও যে যেমনে পারো
যে দিকে মন চায়
সে দিকে চলে যাও ।
আমাকে কাঁদতে দাও
আমি আজ কাঁদতে চাই..

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।