রসের পঞ্চ পদ
- আনিসুল হক লিখন ২৫-০৪-২০২৪

::::
বাবুল আক্তার তোমার পাশে কেউ রবেনা ,
বেচারা পালাও!পালাও!
এখানে যে হারায় সে হারাতেই থাকে,
আর যে জিতে
তলে মূলে
হৌল টু দি পাওয়ার ফৌর!
মেঘ,,সাগর রুনী,তনু
এক একটা ইতিহাস
একটু একটু করে পোকার আদরে
ঈদুরের কদরে
কুট কুট করে
কামড়ে শেষ।
বাবুল আক্তার
কি আছে তোমার
আছে শুধু হাহাকার!!!
কালো ছাতার এ জগৎ
আদরে গদ গদ
রসের পঞ্চপদ!!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।