আগুন ফুল
- আনিসুল হক লিখন ২৬-০৪-২০২৪

::::::
আগুন ফুলে ফুটেছিলাম আফালেরি রাগে
সেই ফুটাতে আছি মাগো
ভালোবাসার বাগে।
হৃদয় বাগান জ্বলে মাগো দাউ দাউয়ে তার দেখা,
গন্ধহীনা ছন্দবীনা
জীবন পুরীর রেখা।
শিউলি বকুল এলো গেলো
শিশির ঝরা ভোরে
আগুন ফুলেই থাকলো পাশে গেলোনা আর দুরে।
কংশ জলে ধ্বংস বীনা
বারে বারে বাজে
তবুও আমার ভাঙ্গেনা ঘুম
মেঘবতীর সাঝে!!
ঝিঁ ঝিঁ ডাকে রাতের বাকে নৃত্য করে তারা
সুযোগ বুঝে শশী মুখি দেয় যে ইশারা।
চলছি আমি অগ্নি পথে দহন শিখা নিয়ে
আমার জমিন আমার সবুজ ওঠে ধুয়ার হিয়ে!!!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।