যে শহর জানে না
- আনিসুল হক লিখন ২৯-০৩-২০২৪

যে শহর জানে না

::
যে শহর জানেনা
আমার খুনির সংবাদ
সে শহর আমার না।
আমি ঘৃণা করি
সে শহরের মাটি
বালু কণা।
যে দেশ আমাকে
বাঁচতে দিলোনা
সে দেশ আমার দেশ না।
সে দেশের
আলো বাতাস সব
সব আমার শত্রু হায়ে না।
যে ঘর আমাকে
কারারুদ্ধ করে রাখে
সে ঘর আমার ঘর না
আমি খুঁজি আমার ঘর
আমার শহর
আমার দেশ!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।