মায়া আর স্বপ্ন
- ফারিহা নোশীন বর্ণী ২৬-০৪-২০২৪

হালকা নরম আলোয় মায়াবী হয়ে ওঠো
সেই আলোয় কেটে যায় রাত্তিরের আঁধার যতো,
সকাল হলেই হাতের কাছে পাবে চায়ের কাপ,
খোলা জানালার কাঁচে আধোঘুমে দেখবে কমলা রোদের ছাপ।

আলতো আঙুলের ছোঁয়ায়
গুছিয়ে দেবো মাথাভরা চুল তোমার,
ডাইনিং টেবিলে অপেক্ষায়
ঝকঝকে বাসনে বাড়া সকালের খাবার।

আর কতোকাল ধ্যানমগ্ন থাকলে পাবো তোমায়?
তোমায় যে পাওয়ার মতো করে পেতে চাই!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।