কয়লা
- আনিসুল হক লিখন ২৬-০৪-২০২৪

::::::
আনা গোনা সন্তান প্রসব করে যাতনায় বাড়ে
যদি না প্রতিষ্টিত করা যায়।
হাশরের মাঠে জাহান্নামে যে সন্তানরা যাবে আদর করে মা বাবার বুকে পা দিয়ে চাপা মেরে হাসতে হাসতে লাফ দিয়ে যাবে।
বই ও সন্তান দুটোই অবুঝ প্রাণ !
যতোনে রতন নয় কয়লা!!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।