রক্তে তিতা
- আনিসুল হক লিখন ২০-০৪-২০২৪

:::::
সবাই শুধু সুখে থাকার জন্য আকাশ কে ভালোবাসে
সুযোগে আকাশ উপহাস করে ভোগ করে অতপর ফিরে ও থাকায় না।
এই যে মাটি এতো ভালোবাসে তারপর ও আকাশের প্রতি এতো পীরিতি।
আসলে জাতে খান্দানী হলে কি হবে রক্তে তিতা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।