প্রথম পাঠক
- আনিসুল হক লিখন ২৯-০৩-২০২৪

::::::
ভালোইতো ছিলাম
47 ভালো ছিলাম
52.তে ভালো ছিলাম
69 এ ভালো ছিলাম
71 ও ভালো ছিলাম
75 এ আর ভালো থাকা হলোনা
এই যে এতো ভালো থাকা আর ভালো না থাকা
কবে কোথায় হারালো
সবাই জানে অথচ কেউ বলেনা।
শত কোটি বই প্রকাশ হচ্ছে এতো এতো বিশারদের বই সাপ কুইচ্চা বাকী নাই কিন্তু কেউ আর লিখেনা একটি ভালো থাকা না থাকার বই।
সত্যিই যদি লিখতে পারেন কেউ আমি আপনার প্রথম পাঠক ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।