জানোয়ার
- আনিসুল হক লিখন ১৯-০৪-২০২৪

::::::::::::
মহান আল্লাহ তায়ালার এক
ক্ষুদ্র সৃষ্টি সাপ,
এই সাপ কে ভয় পাই ,
আরশোলাকে ভয় পাই
আমরা
কিন্তু আল্লাহকে ভয়
পাইনা ।
যে,মা বাবা এতো আদর সোহাগ দিয়ে বড় করেন আমাদের তাঁদের ভালোবাসিনা।
বৃদ্ধ বয়সে তাঁদের খেয়াল করিনা।
আমরা বৌ এর ভালোবাসায় হারিয়ে যাই।
বিয়ে করা বৌ বা স্বামীকে ভালোবাসিনা ,
পরকীয়া প্রেমিক প্রেমিকা হয় জান প্রাণ পরানের পরান।
হায়রে আমাদের ভয়,প্রেম ভালোবাসা।
ভাবতে অবাক লাগে
চোখ থাকতে আমরা কত বড় কানা
আর জ্ঞান থাকতেও আমরা কত বড় জানোয়ার।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।