আপনার লেখা কি
- আনিসুল হক লিখন ২৮-০৩-২০২৪

আপনার লেখা কি
আমাকে বিপ্লবী হবার শক্তি যোগাবে
পথ দেখাবে অন্ধকারে
একটুকু আলোর?
তাহলেই আমি আপনার
পাঠক !
কিনতে পারি আপনার
একটি বই
অতি আনন্দের সাথে আমার কষ্ট ঘামে
প্রিয় অংক থেকে
সমাধানে লিখতে পারি
দারুন অসাধারন ।
একটি বইয়ের জন্য
চষে বেড়াই গ্রাম থেকে নগরে
দেশ বিদেশে খুঁজি ভালো একটি বই।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।