দিন যতো যায়
- আনিসুল হক লিখন ২৬-০৪-২০২৪

দিন যতো যায় ততো বুঝি
আর যতো মেঘের দেখা মিলে
ততোই শিখি আসলেই সারাটা জীবনেই
ছাত্রজীবন।
সময়ের মূল্য রচনাটা
আবার মুখস্থ করে নেব
আর এইম ইন লাইফ মানে গবেষণা করা
ও একটা কাফনের জন্য
একশত ডিগ্রী লাভ করা পি এইচ ডি
সেখানে একেবারেই অমুল্য!
জয় গুরু!!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।