চাঁদ ওঠেছে ফুল ফুটেছে
- আনিসুল হক লিখন ২৬-০৪-২০২৪

:::
চাঁদ ওঠেছে ফুল ফুটেছে
মনের বাগান খালি
আয় না চলে মন কাননে
আমার মনের মালিরে
আমার মনের মালি।
তুই বিহনে আমার এখন শুন্য শুন্য লাগে
নিশি কালের বাঁশি কাঁদে ব্যাকুল রাগে।
আচঁল দিয়ে দে মুছে দে
আছে যতো কালি ।
আয়না চলে মন কাননে আমার মনের মালিরে
আমার মনের মালি।।
চাঁদ বুঝেনা রাতের কথা
ফুল বুঝেনা ভুল।
ঘাতের পথে জলের সাগর
জুড়ায় নারে কূল।
দে না ছুঁয়ে গগন আমার
থাকবো কত খালি।
আয়না চলে মন কাননে
আমার পরান মালিরে
আমার পরান মালি।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।