প্রেমের বিশ্বাসে
- আনিসুল হক লিখন ২৮-০৩-২০২৪

যতো দূর যাই
যতো দুরে থাকি
আমি তোরি রবো
যখন মনে পড়ে
দেখে নিস মনের ঘরে
গভীর প্রেমে
আপন বলয়ে
প্রেমের বিশ্বাসে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।