শীত যে চলে যায়
- আনিসুল হক লিখন ২০-০৪-২০২৪

পেতাম যদি কাছে পাখি
আঁচলেতে তোরে ঢাকি
বাঁশির সুরে পাগল করে
নৃত্য দিতে হৃদয় পাড়ে।
ডুব সাঁতারে ডুবে ডুবে
চুপি চুপি যেতাম চুপে।
আয়রে টুনি আয়
শীত যে চলে যায়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।