কবি ও কবিতা
- আনিসুল হক লিখন ১৮-০৪-২০২৪

::::
কবিতাতে কবিতার খোরাক নেই বলে কবিতাও বাজারের বেশ্যার মতো ছটফটায়।
কবিতার মান প্রাণ বলে কিছুই ভাবিনা বলে কবিও বিলিয়ে দেয়
অঢেল তামাশা অজানা অচেনা বাজারে।
ছন্দে ছন্দে নয় আধুনিক দ্বন্ধেই কবিতা নয়
ভাব আবেগ ভাবাবেগেও কবিতার পরাজয়।
আসুন কবিতাকে বেশ্যা না বানিয়ে শ্রদ্ধায় করি প্রাণ সঞ্চার
তবেই কবিতা মূল্য পাবে ছুটে যাবে কবির হাহাকার।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।