অতি মুনমুনময়
- সালাম আলী আহসান - আমার ভালবাসার নাম মুন মুন ২৯-০৩-২০২৪

এটা আমার অহংকার বলতে পারো
এটা আমার যন্ত্রণা বলতে পারো
এটা আমার সুখ বলতে পারো
এটা আমার ছলনা বলতে পারো
এটা আমার হাসি বলতে পারো
এটা আমার গল্প বলতে পারো
এটা আমার কবিতা বলতে পারো

এটা আমার গান বলতে পারো
এটা আমার বাচার কারন বলতে পারো
এটা আমার নিঃশ্বাস বলতে পারো
এটা আমার বিশ্বাস বলতে পারো

এটা আমার জীবন বলতে পারো
এটা আমার আকাশ বলতে পারো
এটা আমার না বলা কথা বলতে পারো
এটা আমার রাজনীতি বলতে পারো

মুনমুন অতিকে ভালবাসে
অতি মুনমুনকে ভালবাসে

বাকি সব মিথ্যা
বাকি সব মিথ্যা
বাকি সব মিথ্যা
বাকি সব মিথ্যা

আজ সারা পৃথিবী অতি মুনমুনময়
২০-৯-১৬

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।