সহচরী
- ড. সুজিতকুমার বিশ্বাস - শ্রাবণ প্রণয় ২৮-০৩-২০২৪

অনেককথা হল এবার বলা;
এবার হোক শুধুই পথচলা;
হবে দেখা বৃষ্টিভেজা দিনে।
এবার তুমি লক্ষ্মী মেয়ের মতো-
আবেগ মাঝে ভেসে অবিরত;
হাঁটব পথে আবার দুজনে।

তোমার ঘরে আছে অনেক খুশি;
আমি দেব তার চেয়ে যে বেশি;
আমার মনে পা ভেজাবে জলে।
রাগটি ভুলে মুখটি তোলো এবার;
আমায় দেখে খোলো ঘরের দ্বার;
হাতটি রাখি তোমার হাতের তলে।
-----------

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।