নিমন্ত্রণ
- ড. সুজিতকুমার বিশ্বাস - শ্রাবণ প্রণয় ১৬-০৪-২০২৪

বাদল ঘুচে এল আবার রোদ-
আমার প্রতি তোমার প্রতিশোধ;
দূরের পথে তুমি মোহিনী।
অনেক কথা তোমায় বলেছি;
গহিনঘরে একলা হয়ে আছি;
কথা তবু তুমি বলোনি।

তোমায় নিত্য পাঠায় খুশি-
শুধু শুনতে তোমার হাসি;
করব না আর তোমায় জ্বালাতন।
আমি ছন্দ নিয়ে বাঁচি;
রোজ তোমার কাছাকাছি-
আমার মনে তোমার নিমন্ত্রণ।
----------

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।