সন্ধ্যারাত
- ড. সুজিতকুমার বিশ্বাস - শ্রাবণ প্রণয় ২৩-০৪-২০২৪

সাঁঝের বেলা একেলা আমি বসি;
আমার মাথায় আকাশ রাশি রাশি;
ধীরে ধীরে ঘনিয়ে আসে রাত।
কাদের বধূ যাচ্ছে যেন হেকে;
পুকুর পাঁড়ে পথ গিয়েছে বেঁকে;
যেথায় কথা ফুরায় অকস্মাৎ।

জানি, তুমি আসবেনা এখানে;
সন্ধ্যা বেলা বড়ো নির্জনে;
সময় যেন আদৌ কাঁটছে না।
ভাবনা শুধু পিছনেতে ফেরে;
মন কেমনে তুমি অন্তঃপুরে;
কষ্ট সাথে মন যে বাঁচছে না।
---------

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

gainp86
০৭-১০-২০১৭ ১৯:১৩ মিঃ

বিরহযাপন। মন কেমনের সন্ধ্যাবেলা।

M2_mohi
২৯-০৯-২০১৬ ২০:০৫ মিঃ

আপনার অভিব্যক্তি স্মৃতি হয়ে থাকবে