ফুলমন
- ড. সুজিতকুমার বিশ্বাস - শ্রাবণ প্রণয় ২৫-০৪-২০২৪

আজ আমার কলকে ফুলের গাছে-
অনেক ফুল ফুটিয়া আছে;
সকাল থেকে নাচে মৌটুসি।
গাছের পাতা হাওয়ার সাথে দোলে-
ফুলগুলি তার সাথেসাথে চলে;
সোহাগ সাথে গাছটি বেজায় খুশি।

আজ আমার সকাল বেলার মন,
নাচবে জানি আসলে প্রিয়জন;
কোথায় আছে কেউ তা জানেনা।
এমন গাছের একটা হলুদ ফুলে-
আজ সাজাব তাহার মাথার চুলে;
ফুলটি দোলে মন যে মানেনা।
--------

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।