ওরা রাস্তার মানুষ
- রাসেল রুশো - ডিসেকশন টেবিলে সম্ভ্রম ও শুচিতার গল্প ২৯-০৩-২০২৪

ওরা রাস্তার মানুষ, রাস্তায় থাকে;
ওদের দিকে তাকাতে নেই।
ওরা নোংরা করে ফুটপাত,
আর বৃদ্ধি করে জনমানব।
ওরা রাস্তার ধারে সৃষ্টি করে
অহেতুক এক খড়কুটালয়।
ওরা মানুষ বশ করতে জানে
কান্না-রোল হাহাকারে।
মরণের পর লাশটা ওদের
যায় না হয়তো গোরখানায়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

rashel_rosu
২৪-০৪-২০১৯ ১৫:১২ মিঃ

#ডিসেকশন টেবিলে সম্ভ্রম ও শুচিতার গল্প