প্রেমরথ
- ড. সুজিতকুমার বিশ্বাস - শ্রাবণ প্রণয় ২৫-০৪-২০২৪

আজকে তোমার চিঠি পেলাম প্রাতে-
লেখা দেখি, ভালোবাসার স্রোতে;
স্বপ্ন আসে বুকের মাঝে ভেসে।
প্রথম লেখা তোমার কাঁপা হাতে-
হারিয়ে যাওয়া মনের ঠিকানাতে;
নবীন প্রাণে শুধুই ভালোবেসে।

সুতোয় বোনা প্রথম প্রেমের ফুল-
রাতের বেলা স্বপ্নে মশগুল;
নিত্য দেখো আমার প্রণয় রথ।
ছাদে উঠে আকাশ খানি দেখো-
মনের কথা আমার তরে লেখো;
মনের মাঝে ভালোবাসার রথ।
--------

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।