নিত্যপ্রেম
- ড. সুজিতকুমার বিশ্বাস - শ্রাবণ প্রণয় ২০-০৪-২০২৪

আমার গোপন ঘরের সকল মালা-
খুশি ভরা সকাল সন্ধ্যাবেলা;
সপে দেব তোমার আঁচল তলে।
তুমি সন্ধ্যাকালে ফিরবে গৃহে-
চেনা ঘরের শতেক স্নেহে;
তোমার গাত্রদহন স্নানের জলে।

তোমার বাদাম বাদাম চোখ-
দেখি কতই ইচ্ছা অপলক;
আকাশতলে তুমি পরিতৃপ্ত।
তোমার প্রেমে নিত্য ডুবে আছি-
কথার ছলে তোমার কাছাকাছি;
তোমার বিহন দুঃখ অবিরত।
--------

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।