এই যে বলি আমি
- উম্মে ফাতিহা আক্তার শিমু (কাশফুল) ২০-০৪-২০২৪

এই যে বলি আমি
থাকবো না তোমার সাথে,
চলে যাবো দূরে কোথাও...
কষ্ট লাগে? ভয় পাও?
চলে গেলে আকাশ পাতাল এক করে
খুঁজবে কখনো?

এই যে বলি তোমায়
শুনবো না কোন কথা,
কিচ্ছু মানবো না তোমার...
রাগ হয়? ব্যথিত হও?
না শুনলে, না মানলে আদর করে
বুঝাবে কখনো?

এই যে হুটহাট বলে ফেলি
ভালোবাসো না আমায়,
বুঝো না আমায়...
মন খারাপ হয়? দুঃখ পাও?
সব ভুলে বুকে টেনে 'পাগলী ভালোবাসি' তো
বলবে কখনো?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

zamankrz
০৯-১০-২০১৭ ০৩:৫২ মিঃ

পাগলী ভালোবাসি