মৃত স্বপ্নের ব্রেকিং নিউজ
- উম্মে ফাতিহা আক্তার শিমু (কাশফুল) ১৯-০৪-২০২৪

আমার স্বপ্নগুলো ছিল জীবন্ত
ওরা আমার সাথে হাসত, কাঁদত
কখনো সখনো ভেংচিও কাটতো
ওরা সাজতো;নানা রঙে, নানা ঢঙে।
তোমাকে নিয়ে ছিল বলেই হয়তো স্বপ্নগুলোয় প্রাণ ছিল,
এখন তুমি নেই তাই স্বপ্নও দেখা হয় না খুব একটা
সেদিন স্মৃতি ঘাটতে গিয়ে স্বপ্ন গুলো দেখে হাসতে গিয়েই কান্না পেল
ধরতে গিয়েই বুঝলাম এখন আর স্বপ্নগুলোর প্রাণ নেই;
তরতাজা কিছু স্বপ্ন আজ মৃত
কিন্তু দেখো এতো কিছুর ব্রেকিং নিউজ হয়
"স্বপ্নেরা আজ মৃত" নামে কোন ব্রেকিং নিউজ হয় না।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।