আমার প্রেমিকা
- রাসেল রুশো - গোপন প্রেম ২০-০৪-২০২৪

আমার প্রেমিকার বর্ণনা চেয়েছিল জনৈক সহপাঠী,
তখন ভেবে পাইনি, আজও ভেবে পাই না।
কখনো সে গোলাপ, জবা ; কখনও কাঁঠালিচাপার সুঘ্রাণ।
কখনো মাতাল জোয়ার, প্রেমের উপাখ্যান।
এখনও দিতে পারিনা তার সঠিক কোনো বর্ণনা।
সে পড়ন্ত বিকেলে উড়ন্ত নীল ঘুড়ি,
আমার ভাঙা ঘরের শান্তির দেবী।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।