দৃষ্টিপ্রেম
- ড. সুজিতকুমার বিশ্বাস - শ্রাবণ প্রণয় ২৯-০৩-২০২৪

তোমার সাথে ঝগড়া হল বেশ,
অনেক দূরে তোমার ছিল দেশ;
করে ছিলে সেদিন ভীষণ রাগ।
আমার যখন প্রভাতবেলা হয়-
তোমার দেশে তখন ঘুম পায়;
এটাই ছিল আমার অনুরাগ।
একদিন ঘুম ভেঙেছে ভোরে-
কথা বলি, সেই যে চেনা সুরে;
বলতে এল- আমার ঘুম চোখে।
তোমার দেশ ছিল অনেক দূরে-
আমার মনে বাজত সুরে সুরে;
তোমার প্রতি দৃষ্টি যেতাম রেখে।
---------

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।