অস্থির
- বকুল দেব ২৯-০৩-২০২৪

অস্থির

বালির পাহাড়ে দাঁড়িয়ে
সমুদ্রের ঢেউ দেখা,
মাটির স্লেটের উপর
চক দিয়ে লেখা।
স্থায়ী নয় স্থির নয়,
কোনোটাই ।
অস্থির আমাদের
জীবনটাই ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।